নিউজনেক্সটবিডি ডটকম আর্কাইভ
ভ্যালেন্টাইনে ‘সিডি চয়েস’র আয়োজন
February 8th, 2015 Author On বিনোদন
ভ্যালেন্টাইনে ‘সিডি চয়েস’র আয়োজন

ভ্যালেন্টাইন ডে উপলক্ষে দেশের অন্যতম অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত হচ্ছে একাধিক অ্যালবাম। এই প্রতিষ্ঠান থেকে বাজারে আসছে ৮টি অ্যালবাম। এর মধ্যে রয়েছে নতুন ও পুরাতন শিল্পীর একক, ডুয়েট এবং একাধিক মিক্সড অ্যালবাম।

যে অ্যালবামগুলো আসছে সেগুলো হলো- তৌসিফের প্রথম ডুয়েট ‘তৌসিফ উয়িথ লাভবার্ড’ এই অ্যালবামে তৌসিফের সাথে দ্বৈত কন্ঠ দিয়েছেনকোলকাতার সারেগামাপা খ্যাত কন্ঠশিল্পী স্বরলিপি এবং সেরাকন্ঠ খ্যাত শিল্পী নদী। ক্যারিয়ারের প্রথমবার তৌসিফ কোন ডুয়েট অ্যালবাম বাজারে ছাড়ছেন। অ্যালবামের সঙ্গীতায়জন করেছেন তৌসিফ এবং রাহুল মুদসুদ্দী। থাকছে নিশির প্রথম একক অ্যালবাম ‘নিশি দ্য মেলোডিয়াস নাইটেঙ্গেল। এই অ্যালবামে নিশির সাথে ডুয়েট গান করেছেন- তৌসিফ, কাজী শুভ, ইলিয়াস হোসাইন, মিলন, অয়ন চাকলাদার, শাহেদ।  সুর ও সঙ্গীতাজন করেছেন- কাজী শুভ, তৌসিফ, অয়ন চাকলাদার, রেজওয়ান শেখ,রাফি, শাহেদ এবং রাহুল মুদসুদ্দী ।

আহমেদ চপল ফিচারিং ‘একে একে দুই’। এই অ্যালবামে গান করেছেন – কাজী শুভ, অরিন, ইলিয়াছ হোসাইন, কর্নিয়া, স্বরলিপি, আরিফ, আর জে টুটুল, মুকুল জামিল, প্রিয়া প্রমুখ। অ্যালবামের সঙ্গতিায়জন করেছেন আহমেদ চপল। গাজী আব্দুল্লাহ আল মাহমুদের কথা মিক্সড অ্যালবাম ‘মায়াপুর’। এতে গান গেয়েছেন- এফ এ সুমন, কিশোর পলাশ, লিমা, লেরিন, লাবনী, তুষার রাফাত এবং কাজল রেখা।

বরাবরের মতো এবারও থাকছে সিডি চয়েসের মিক্সড অ্যালবাম। এবারের এই মিক্সড অ্যালবামের নাম  ‘মিক্সড হিট-৫’। এতে গান গেয়েছেন কাজী শুভ, সিনথিয়া, শামীমা আলম চিনু, রাজু, প্রমি, সজল, আহমেদ, স্বরলিপি, শাহেদ, অয়ন চাকলাদার ও জেবা।

নিউজনেক্সটবিডি ডটকম/ এএম